- - Bangladesh Hi-Tech Park Authority-
Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

Last updated: 5th June 2024

Grievance Redress System

Monthly Report

SL No. Month 
75 অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি মাসিক প্রতিবেদন মে -২০২৪
74 অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি মাসিক প্রতিবেদন এপ্রিল -২০২৪
73 অভিযোগ প্রতিকার কর্মপরিকল্পনা ২০২৩-২৪ এর তৃতীয় কোয়ার্টার প্রতিবেদন
72 অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি মাসিক প্রতিবেদন মার্চ -২০২৪
71 অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি মাসিক প্রতিবেদন ফেব্রুয়ারী -২০২৪
70 অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি মাসিক প্রতিবেদন জানুয়ারি -২০২৪
69
Grievance Redressal 2023-24 1st Half Yearly Progress Report
68
Grievance Redressal and Settlement Monthly Report December-2023
67
Grievance Redressal and Settlement Monthly Report November-2023
66 অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি মাসিক প্রতিবেদন অক্টোবর -২০২৩
65  বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃৃৃপক্ষের ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস)-এর ১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন।
64

অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি মাসিক প্রতিবেদন সেপ্টেম্বর-২০২৩

63 অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি মাসিক প্রতিবেদন আগষ্ট-২০২৩ 
62

অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি মাসিক প্রতিবেদন জুলাই-২০২৩

61 ২০২২-২০২৩ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) এর ৪র্থ কোয়াটার পর্যন্ত (জুলাই ২০২২-জুন ২০২৩) অগ্রগতি প্রতিবেদন
60 অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি প্রতিবেদন জুন-২০২৩
59 বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ২০২২-২৩ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিবীক্ষণ কমিটির ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন, ২০২৩ পর্যন্ত) পরিবীক্ষণ প্রতিবেদন।
58

অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি প্রতিবেদন মে-২০২৩

57 অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি প্রতিবেদন এপ্রিল-২০২৩
56 ২০২২-২০২৩ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) এর ৩য় কোয়াটার পর্যন্ত (জুলাই ২০২২-মার্চ ২০২৩) অগ্রগতি প্রতিবেদন
55 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন মার্চ-২০২৩
54 বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ২০২২-২৩ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিবীক্ষণ কমিটির ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ, ২০২৩ পর্যন্ত) পরিবীক্ষণ প্রতিবেদন।
53 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন ফেব্রুয়ারি-২০২৩
52 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন জানুয়ারি-২০২৩
51 ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) এর ষান্মাসিক (জুলাই ২০২২-ডিসেম্বর ২০২২ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন
50 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন ডিসেম্বর-২০২২
49 বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ২০২২-২৩ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিবীক্ষণ কমিটির ২য় ত্রৈমাসিক (অক্টোবর ২০২২ - ডিসেম্বর, ২০২২ পর্যন্ত) পরিবীক্ষণ প্রতিবেদন
48 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন নভেম্বর-২০২২
47

অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন অক্টোবর-২০২২

46

অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত কর্ম-পরিকল্পনার ১ম ত্রৈমাসিক (জুলাই- সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন

45 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন সেপ্টেম্বর-২০২২
44 বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিবীক্ষণ কমিটি
43 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন আগস্ট-২০২২
42 July-2022
41

অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত কর্ম-পরিকল্পনার ৪র্থ ত্রৈমাসিক (মে-জুন, ২০২২ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন

40 June-2022
39 May-2022
38 April-2022
37 অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত কর্ম-পরিকল্পনার ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ ২০২২ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন
36 March-2022
35 February-2022
34 January-2022
33 অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত কর্ম-পরিকল্পনার ২য় ত্রৈমাসিক (জুলাই ২০২১-ডিসেম্বর ২০২১ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন
32 December-2021
31 November-2021
30 October-2021
29

অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত কর্ম-পরিকল্পনার ১ম ত্রৈমাসিক (জুলাই- সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন

28 September-2021
27 August-2021
26 July-2021
25 June-2021
24 May-2021
23 April-2021
22 March-2021
21 February-2021
20 January-2021
   
19 December-2020
18 November-2020
17 October-2020
16 September-2020
15 August-2020
14 July-2020
13 June-2020
12 May-2020
11 April-2020
10 March-2020
09 February-2020
08 January-2020
   
07 December-2019
06 November-2019
05 October-2019
04 September-2019
03 August-2019
02 July-2019
01 June-2019